Breaking News

বিয়ে বাড়িতে ভাবিদের কাদা মাখামাখি মজার ভিডিও তুমুল, ভাইরাল, (ভিডিও)

বিয়ে বাড়িতে ভাবিরা অনেক আনন্দ উল্লাস করে থাকে, যদি কোন দেবর বা ননদের বিয়ে হয় তাহলে তারা অনেক আনন্দ করে থাকে। অএকটি বিয়ে বাড়িতে ভাবিদের একটি মজার কাদা মাখামাখি ভিডিও ভাইরাল।

আমরা তাদের ভাইরাল ভিডিওটি আমাদের ভিজিটরদের বিনোদন দেওয়ার জন্য আমাদের ওয়েবসাইটে শেয়ার করলাম, ভিডিওটি উপভোগ করুন আর সবসময় আমাদের পাশেই থাকুন…

ভিডিওটি উপভোগ করুন….

আরোও পড়ুন..’চলছে অনুদানের ৭ সিনেমার শুটিং’
সরকারি অনুদানের সিনেমার শুটিং চলছে জোরেশোরে। চলতি সময়ে ৭ জন পরিচালক ৭টি অনুদানের সিনেমা পরিচালনা করছেন।

ঢাকাসহ দেশের কয়েকটি জেলায় সিনেমাগুলোর শুটিংয়ে অভিনয় শিল্পীরা অংশ নিচ্ছেন। গোপালগঞ্জ শহর থেকে কিছুটা দূরে আজ শুক্রবার শুরু হয়েছে ‘টুঙ্গিপাড়ার দুঃসাহসী খোকা’ সিনেমার। এটি পরিচালনা করছেন মুশফিকুর রহমান গুলজার।

অভিনয় করছেন রহমত আলী, লুতফর রহমান জর্জ, গোলাম ফরিদা ছন্দা, এলিনা শাম্মী, সৌম্য প্রমুখ। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কিশোর বেলার গল্প নিয়ে এই সিনেমার গল্প।

মুশফিকুর রহমান গুলজার দ্য ডেইলি স্টারকে বলেন, ‘পুরো ইউনিট নিয়ে গোপালগঞ্জে শুটিংয়ে এসেছি। জাতির জনকের জীবনের একটি অংশ নিয়ে এই সিনেমার গল্প। কাজটি ভালোভাবে শেষ করেই ঢাকায় ফিরতে চাই।’

জ্বলে জ্বলে তারা’ সিনেমাটি পরিচালনা করছেন অরুণ চৌধুরী। এই সিনেমার শুটিং চলছে মানিকগঞ্জ জেলার প্রত্যন্ত একটি গ্রামে। গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করছেন মুনিরা মিঠুসহ বেশ কয়েকজন শিল্পী।

অরুণ চৌধুরী ডেইলি স্টারকে বলেন, ‘মানুষের যাপিত জীবনের উপাখ্যান উঠে আসবে “জ্বলে জ্বলে তারা” সিনেমায়। খুব যত্ন নিয়ে কাজটি করছি।’

‘ভাঙন’ সিনেমায় মৌসুমী ও ফজলুর রহমান বাবুকে নিয়ে টানা শুটিং করছেন পরিচালক মীর্জা সাখাওয়াত হোসেন। এফডিসিতে চলছে এই সিনেমার শুটিং। ভাসমান মানুষদের জীবনের গল্প নিয়ে এ সিনেমার কাহিনী।
পরিচালক মীর্জা সাখাওয়াত হোসেন ডেইলি স্টারকে বলেন, ‘নির্দিষ্ট সময়ের মধ্যেই সরকারি অনুদান পাওয়া ভাঙন সিনেমার শুটিং শেষ করতে চাই। ভাঙনে ভাসমান মানুষের বেদনার দিকগুলো উঠে আসবে।

About admin

Check Also

আমাদের সংসারটা ভাঙার পথে: সুবাহ

ক্রিকেটার নাসির হোসেনের সাবেক প্রেমিকা মডেল-অভিনেত্রী সুবাহ শাহ হুমায়রা গত ১ ডিসেম্বর পারিবারিকভাবে বিয়ে করেছেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *