Breaking News

আশ্চর্যজনক ঘটনা, একটি বড় পাখি আস্ত গিলে খাচ্ছে মাক’ড়শা ভিডিও ভাইরাল, (ভিডিও)

বর্তমানে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সবকিছুই হয় ভাইরাল। বিশেষ করে ক-রো’না কালে আমরা শিখেছি কিভাবে অনলাইন মিডিয়াকে ব্যবহার করতে হয়।ক-রো-না কালে লক’ডাউন এর সময় সমস্ত স্কুল-কলেজ অফিস সবই ছিল ব’ন্ধ, সেই সময় আমরা সবাই শুরু করেছিলাম।

অর্থাৎ অনলাইন মাধ্যমে বাড়ি থেকে কাজ। এইভাবেও অনলাইন মাধ্যম এর ব্যবহার ব্যাপ’কভাবে ছড়িয়ে পড়েছিল সারা পৃথিবীতে।এমনকি স্কুল কলেজেও অনলাইন ক্লাস চলছে, এইভাবে সোশ্যাল মিডিয়া অনলাইন মাধ্যমে সারা পৃথিবীতে যোগাযোগ ব্যবস্থা বজায় রেখেছে।

এইভাবে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে মানুষ আজ তার প্রতিভাকে সারা বিশ্বের সামনে প্রদর্শন করতে পারছেন। নাচ-গান শা’রী’রিক কস’রত হা’স্যকৌ’তুক কি নেই।

সেখানে,এমনকি পৃথিবীতে ঘটে যাওয়া নানা অদ্ভু’ত ঘটনার সাক্ষী হয়েছি আমরা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। পৃথিবীতে এমন কিছু ঘটনা ঘটে যায় আমাদের সকলের অলক্ষ্যে,

যা একমাত্র সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ধরা পড়ে। সম্প্রতি ভাইরাল হয়েছিল এক অ’দ্ভুদ ঘটনা, এক বিশালাকৃতির মা’ক’ড়শা একটি পা’খিকে গি’লে খা’চ্ছে।

শুনতে অদ্ভু’দ লাগলেও ঘটনাটি একদম সত্যি। ঘটনাটির ভিডিও না থাকলে আমরা ঘটনাটি জানতেই পারতাম না। এসবই জানতে পেরেছি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।

এছাড়াও ভাইরাল হয়েছিল জলের তলায় যুবকের নাচ, যা সত্যিই ছিল অত্যন্ত রো’মহ’র্ষক, সোশ্যাল মিডিয়া ছাড়া আমরা কিছুই এসব জানতে পারতাম না।মেয়েদের বিয়ের সময় থেকেই সংসারের চাপে তাদের অনেক কিছুই ত্যা’গ করতে হয়। স্বামী-সন্তান সবার জন্য করতে গিয়ে তারা নিজেদের সমস্ত সাধ,

আশা সবকিছু অপূ’র্ণই রেখে দেন। কিন্তু বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে বেশকিছু গৃহবধূ তাদের প্রতিভা বিশ্বের সামনে পরিবেশন করার সুযোগ পাচ্ছেন।
সম্প্রতি একটি ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে, গোলাপি র’ঙের শাড়ি পরে “সজন জি ঘর আয়ে” গানটিতে নাচছেন।

এই গানটি বিখ্যাত সিনেমা “কুছ কুছ হোতা হ্যায়” এর অংশ। গানটি গেয়েছেন বিখ্যাত শিল্পী কুমার শানু, অলকা ইয়া’গ্নিক প্রমূখ।ভিডিওটি দেখে বোঝা যাচ্ছে, এটি স’ম্ভবত কোনো বিয়ে বাড়ি। চারিদিকে বিয়ে বাড়ির মত সাজানো রয়েছে, এবং সেখানেই গানে ভদ্রমহিলা নাচছেন।

তার নাচ দেখে মু’গ্ধ হয়ে গেছেন দর্শক, যথে’ষ্ট সুন্দর ভাবে নেচেছেন তিনি সকলের সামনে। ভিডিওটি পো’স্ট করা হয়েছে বোজন শেখ নামে এক ব্য’ক্তির ফেস’বুক প্রো’ফা’ইল থেকে,ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় হয়ে গেছে ভাইরাল। প্রত্যেকটি দর্শক মু’গ্ধ হয়ে গেছেন তার নাচ দেখে। বাংলার ঘরে ঘরে এরকম প্রতিভা লুকিয়ে আছে।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তা অনে’কাং’শে প্রকাশ করা গেলেও আজও অনেক প্রতিভা সুপ্তই রয়ে গেছে, বিশেষ করে আজও গৃহ’ব’ধূরা তাদের প্রতিভাকে সকলের সামনে আনতে ভ-য় পান।অনেকেরই উপযুক্ত সুযোগের অভাবে প্রতিভা সুপ্ত ই থেকে যায়।

About admin

Check Also

আমাদের সংসারটা ভাঙার পথে: সুবাহ

ক্রিকেটার নাসির হোসেনের সাবেক প্রেমিকা মডেল-অভিনেত্রী সুবাহ শাহ হুমায়রা গত ১ ডিসেম্বর পারিবারিকভাবে বিয়ে করেছেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *